পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির ইফতার ও শপথ অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতি’র ইফতার ও দোয়া অনুষ্ঠান বুধবার বিকেলে পূর্ত ভবন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। সংগঠনের কেন্দ্রীয় পরিষদের সভাপতি মির্জা এ. টি. এম. গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) সভাপতি এ.কে.এম.এ হামিদ ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন আহম্মদ রতন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম। 

আইডিইবি, বিভিন্ন সার্ভিস এসোসিয়েশন ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের নেতৃবৃন্দ এবং মন্ত্রণালয় ও গণপূর্ত অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন গণপূর্ত অধিদপ্তর মসজিদের পেশ ইমাম হাফেজ মোঃ দিদারুল ইসলাম।

অনুষ্ঠানে দেশের সমৃদ্ধি, উন্নয়ন ও গণপূর্ত অধিদপ্তরের সার্বিক কল্যাণ ও সমিতির প্রয়াত সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। সরকারের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে ডিপ্লোমা প্রকৌশলীগণ যেন সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারে সেজন্য দোয়া করা হয়। উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে গণপূর্ত অধিদপ্তরের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের ঐক্যবদ্ধ থাকার জন্যও আল্লাহর রহমত কামনা করা হয়।

এর আগে বিকেল ৪ টায় বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতি’র নবনির্বাচিত নির্বাহী পরিষদের নেতৃবৃন্দ শপথ গ্রহন করেন।

 

##

 

Print Friendly, PDF & Email